শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

মেয়েরা ছেলেদের কি মনে করে

 Image result for মেয়েরা ছেলেদের কি মনে করে
মোবাইলের ব্যালেন্স শেষ দোকানে গেলাম লোড দিতে।
গিয়ে দেখি আমার আগে দুজন দাড়িয়ে আছে, এর ভিতর একজন মেয়েও আছে।
.
আমি--ভাই একটু জলদি করেন আমার তাড়া আছে।
.
দোকানদার--আপনার আগে ঔ আপা এসেছে উনাকে আগে দিতে হবে।
কি আর করা আমি উদাস মনে দাড়িয়ে আছি।
.
দোকানদার--আপা নাম্বার বলেন।
.
মেয়ে-- 017032 তারপর আমার দিকে আড় চোখে তাকিয়ে বললো
লোড লাগবেনা আমাকে বিশ টাকার কার্ড দিন, দিন কাল ভালো না কাউকে বিশ্বাস নাই।
.
বন্ধুরা বলেন কেমন লাগে? আমার কিজে ইচ্ছা হচ্ছিলো কি বলবো!!! 

দোকানদার কর্মচারীকে কার্ড দিতে বলে আমাকে বললো ভাই আপনার নাম্বারটা বলুন। 
মেয়েটা তখনো আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে,
.
আমি--হ্যা ভাই লিখেন 0172432 না ভাই থাক আমাকে একটা ৫০ টাকার কার্ড দেন দিনকাল ভালো না
চারিদিকে সরল সোজা ছেলেদের ফাদে ফেলার জন্য আলকাতরার মতো ফর্সা মেয়েরা যেভাবে পিছু লাইগা রইছে.............।
.

.
মেয়েটা তখন মাথা নিচু করে চলে গেলো। আর ওদিকে দেখি দোকানদারের মুখে মুচকি হাসি। 

মেয়েরা ছেলেদের কি মনে করে ?
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *