বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৬

এবার এন্ড্রোয়েড দিয়ে ইন্টারনেট থেকে আয় করুন Short লিংক তৈরি করে । খুব সহজে ।

বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন । আমিও ভালো আছি ।
আজ আমি আবার একটি নতুন ট্রিক নিয়ে হাজির হয়েছি আশা করি সবাই উপকৃত হবেন


ইন্টারনেটে ইনকাম করার অনেক মাধ্যম আছে, তবে ইন্টারনেটে যারা কাজ পারে না তারা বেশির ভাগই PTC সাইট এর সাথে জড়িত । আর বেশির ভাগ PTC সাইট fake . আপনার যদি ইন্টারনেটে ইনকাম করার মন মানসিকতা থাকে তবে সঠিক পথের সন্ধান করুন ।
ইন্টারনেটে আবার অনেকে আউটসোর্সিং করে, তবে আউটসোর্সিং প্রকৃত পক্ষে একটি ভালো কাজ কিন্তু এর জন্য ট্রেনিং এর প্রয়োজন । আসলে ইন্টারনেট থেকে ইনকাম করতে হলে সবদিক দিয়েই দক্ষ হতে হয় ।
আচ্ছা যাই হোক.
আজকে আমার যেই বিষয়ে টিউন করা এই বিষয়েই বলি ।
অনেকেই অনেক মাধ্যমে টাকা ইনকাম করে, তার মধ্যে short link তৈরি করে ইনকাম করাও একটি ।
মনে করুন আপনি বিভিন্ন জায়গায় লিংক শেয়ার করেন যেমন: ফেইসবুক, টুইটার, ফোরাম ইত্যাদি । যেই লিংকটি শেয়ার করেন সেটি যদি short লিংক তৈরি করে করেন তাতে সমস্যা কি ? এমনই একটি short link তৈরি করার সাইট add.ly যেখানে short link তৈরি করে অনেকে অনেক টাকা ইনকাম করে , তাইলে আপনি কেন করবেন না ।
আর কথা হলো এই সাইট অনেক দিন ধরেই টাকা দেয় তাই ধোকা খাওয়ার চান্স নেই । এখানে সর্বনিম্ন টাকা উঠানো যাবে 5$ ।
টাকা উঠা যাবে payza, PayPal, তে । আর এই সাইটে চাইলে আপনি আপনার ওয়াপসাইট যোগ করেও ইনকাম করতে পারেন । আর বন্ধুরা, সাইটটির একটি এন্ড্রোয়েড এপস ও আছে এখান থেকে এপসটি নিয়ে নিন এপস এর মাধ্যমে কাজ আরও দ্রুত করতে পারবেন ।
সাইটটি এখান থেকে রেজিসট্রেশন করুন আর বন্ধুরা, সাইটটি যেহে তু 100% পেমেন্ট দেয় অবশ্যই এখানে বিশ্বাস এর সাথে কাজ করতে পারেন ।
কোন সমস্যার জন্য আমি আপনাদের পাশে সারাক্ষন আছি ফেইসবুকে
তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি । আরও কিছু জানার প্রয়োজন হলে কমেন্ট করুন । আশা করি আপনার উত্তরটি পাবেন । ধন্যবাদ সবাইকে ।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার