বুধবার, ৯ নভেম্বর, ২০১৬

বাংলাদেশি হোস্টিং কম্পানি বলেতেই আমরা বুঝে থাকি মেনুয়াল সার্ভিস অ্যাক্টিভেশন , অফলাইন পেমেন্ট , বাজে সার্ভিস এবং সাপোর্ট

বাংলাদেশি হোস্টিং কম্পানি বলেতেই আমরা বুঝে থাকি মেনুয়াল সার্ভিস অ্যাক্টিভেশন , অফলাইন পেমেন্ট , বাজে সার্ভিস এবং সাপোর্ট। এসকল ক্ষেত্রে, হোস্টিং সার্ভিসের কোনো সমস্যা দেখা দিলে অনেক সময় তাদের খুঁজে পাওয়া দুস্কর হয়ে ওঠে । যার ফলে দেশীয় হোস্টিং কম্পানি থেকে হোস্টিং এন্ড ডোমেইন অর্ডার দিতে আগ্রহী হয় না অনেকেই। অনেকের ধারনা দেশীয় হোস্টিং কম্পানি মানেই ১-৫ জিবি স্পেসের মধ্যে সীমাবদ্ধ থাকা।
আপনাদের এই ধারনাকে মুছে দিতে Host The Website এর ৬ জন এক্সপার্ট মেম্বার কাজ করে যাচ্ছে গত ১ বছর ধরে এরই মাঝে এই প্রতিষ্ঠানটি অনেক দূর এগিয়ে গিয়েছে। বাংলাদেশে নিয়ে এসেছে আনলিমিটেড স্পেস অ্যান্ড ব্যান্ডঊডথ সহ আনলিমিটেড হোস্টিং প্যাকেজ , যা আপনি অন্যান্য বিদেশী নামকরা হোস্টিং কম্পানী থেকেও অনেক কম মূল্যে পাবেন। নিয়ে এসেছে ১৮-২২ ঘন্টা লাইভ চ্যাট সাপোর্ট এবিং ২৪/৭ টিকেট সাপোর্ট। উন্নত কন্ট্রোল পেনেলের মাধ্যমে থাকছে আপনার সার্ভিস মেনেজ করার সুযোগ। থাকছে  অনলাইন পেমেন্টের মাধ্যমে ইনস্ট্যান্ট পেমেন্ট এবং ইনস্ট্যান্ট সার্ভিস সেটাপ। পেমেন্ট করার পর আপনার প্যাকেজ অ্যাক্টিভিশনের জন্য আপনাদের কোনো ওয়েট করতে হবে না ।

একনজরে হোস্ট দ্যা ওয়েবসাইটের উন্নত সার্ভিসের বৈশিষ্ট্যঃ 

১. দিনে ১২-১৮ ঘন্টা  লাইভ চ্যাট সাপোর্ট।
২. ২৪/৭ টিকেট সাপোর্ট (১৫ মিনিট এভারেজ রেস্পন্স টাইম)
৩. ১০০% সম্পুর্ণ কন্ট্রোল পেনেল
৪. বিকাশ, ডাচ বাংলা নেক্সাস , ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং, ইউক্যাশ, লোকাল ভিসা মাস্টার কার্ড (বাংলাদেশি ব্যাংক ), প্যাপাল  এর মাধ্যমে ১০০% অনলাইন পেমেন্টের ব্যবস্থা ।
৫. ইন্সট্যান্ট সেটাপ, আপনার পেমেন্ট সাক্সেস্ফুল হয়ার সাথে সাথে আমাদের সিস্টেম আপনার প্যাকেজ অটো অ্যাক্টিভ হয়ে যাবে।
৬. ফ্রী হোস্টিং ট্রান্সফার । আপনি অন্য হোস্টিং কম্পানি তে আপনার হোস্টিং প্যাকেজ কিনে থাকলে হোস্ট দ্যা ওয়েবসাইটি আপনাদেরকে ৬-২৪ ঘন্টার মধ্যে ফ্রী হোস্টিং ট্রান্সফার করে দিবে।
৭.রিসোর্স সম্পূর্ন নলেজবেস। কাস্টমারদের সাহায্যের জন্য ইউটিঊব  ভিডিও চ্যানেল। যেখানে হোস্টিং সাপোর্ট রিলেটেড বিভিন্ন সমস্যার সমাধানের জন্য নিয়মিত ভিডিও আপলোড করা হয়

Host The Website এর মূল ঊদ্দেশ্য বাংলাদেশে ডোমেইন এবং হোস্টিং এর সর্বোচ্চ সেবা প্রদান করা,  বাংলাদেশে  Godaddy , Namecheap , Bluehost এর মত সাপোর্ট এবং সার্ভিস প্রদান করা। এই চ্যালেঞ্জের প্রতিযোগিতায়  Host The Website অনেক দূর এগিয়ে গিয়েছে তারা। তাদের  লাইভ চ্যাট সাপোর্ট এবং টিকেট সাপোর্টে সেবা দেয়ার জন্য কর্মরত রয়েছে ৪ সদস্যের সাপোর্ট টীম , বিলিং ডিপার্ট্মেন্টে সকল ধরনের সেবা দেয়ার জন্য রয়েছে ২ জন এক্সপার্ট মেম্বার।
এই ভিডিও তে সুনিয়ন্ত্রিত কন্ট্রোল পেনেল  এবং অনলাইন অর্ডার সিস্টেম এবং পেমেন্ট সিস্টেম দেখানো হয়েছে।
হোস্টিং কম্পানির এক বছর পূর্তিতে ৫০-৩০% পর্যন্ত ফ্ল্যাশ ডিস্কাউন্ট চলছে। এই সময়ের মাঝে যেসকল কাস্টমার রেজিষ্ট্রেশন করে প্যাকেজ অর্ডার দিবে, তারা লাইফটাইম ওই প্যাকেজে এই মূল্য উপভোগ করবে।

এক নজরে ডিস্কাউন্টেড প্যাকেজসমূহঃ  

  • স্টার্টার– ১ জিবি স্পেস , ১০ জিবি ব্যান্ডউডথ , ২ অ্যাডন ডোমেইন – ০০টাকা
  • স্পেশাল– আনলিমিটেড স্পেস , আনলিমিটেড ব্যান্ডউডথ , ০ আডোন ডোমেইন – ১৬৬০ টাকা
  • বিজনেস– আনলিমিটেড স্পেস , আনলিমিটেড ব্যান্ডউডথ , ৪ আডোন ডোমেইন – ২১৬০ টাকা
  • প্রিমিয়াম– আনলিমিটেড স্পেস , আনলিমিটেড ব্যান্ডউডথ , আনলিমিটেড আডোন ডোমেইন – ৩৩২০ টাকা
  • ওয়েবসাইট স্পেশালঃ বেসিক ওয়েবসাইট ডিজাইন করুন ২৯৯৯ টাকায়
 930-main-1

যোগাযোগঃ

Host The Website
ইমেইলঃ contact@hostthewebsite.com
ফোন নাম্বারঃ 01724320432
হোস্টিং সম্পর্কে যেকোনো তথ্য জানতে 01724320432 এই নাম্বারে কল দিন অথবা আমাদের লাইভ চ্যাট সার্ভিস এবং টিকেট সার্ভিসে যোগাযোগ করুন ।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার