বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬

বিবিসির প্রভাবশালী ১০০ নারীর তালিকায় সানি লিওন Sunny Leone


বিবিসির প্রকাশিত পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী ১০০ নারীর এ বছরের তালিকায় স্থান করে নিয়েছেন সাবেক পর্নোতারকা এবং বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওন। উদ্যোক্তা, প্রকৌশলী, খেলোয়াড়, ব্যবসায়িক ব্যক্তিত্ব, ফ্যাশন আইকন এবং চিত্রশিল্পীদের নিয়ে তৈরি করা হয়েছে এই তালিকা। এনডিটিভির খবরে জানা গেল, এই তালিকায় সানি লিওন ছাড়াও রয়েছেন আরো চারজন ভারতীয় নারী।
৩৫ বছর বয়স্ক সানি লিওনের প্রকৃত নাম করণজিৎ কৌর ভোরা। কানাডিয়ান-ইন্ডিয়ান বংশোদ্ভুত এই তারকা একসময় নীল ছবির জগতে পরিচয় গড়ে তোলেন। পরে এই ক্যারিয়ারকে বিদায় জানিয়ে ২০১২ সালে ভাট ক্যাম্পের ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বন’-এর ২০১১ সালের মৌসুম দিয়েই বলিউডে সম্ভাবনা সৃষ্টি হয়েছিল তাঁর।
এরই মধ্যে সানি লিওন অংশ নিয়েছেন জ্যাকপট, এক পহেলি লীলা, হেইট স্টোরি ২, সিং ইজ ব্লিং, কুচ কুচ লোচা হ্যায়, ওয়ান নাইট স্ট্যান্ডসহ আরো কিছু ছবিতে। অভিনয়শিল্পীর চেয়ে আইটেম গার্ল হিসেবেই সফল প্রতিষ্ঠা পেয়েছেন তিনি। সম্প্রতি বিগ বসের একটি পর্বে ‘বিশেষ বিচারক’ হিসেবেও অংশ নিয়েছেন তিনি।
এর আগে ২০১৫ সালে গুগলে ‘সবচেয়ে বেশি খোঁজা’ ভারতীয় তারকাদের তালিকায় সবাইকে পেছনে ফেলে শীর্ষে আসেন সানি লিওন। এ বছরে পেলেন বিবিসির বিশেষ স্বীকৃতি।
বেশ কয়েক মাস আগে একটি টেলিভিশন অনুষ্ঠানে সানি লিওনকে সরাসরি কিছু বিব্রতকর প্রশ্ন করা হয়। তবে এসব প্রশ্নের জবাব স্পষ্ট এবং সাহসীভাবে দেওয়ার কারণে প্রশংসিত হন তিনি। আমির খানের মতো তারকাও সানির প্রশংসা করে জানান, সানির সঙ্গে অভিনয় করতে মোটেও আপত্তি নেই তাঁর।
সানি লিওন ছাড়াও অন্য কিছু ক্যাটাগরিতে এই তালিকায় স্থান পেয়েছেন চারজন ভারতীয় নারী—গৌরি চিন্দরকার, নেহা সিং, মল্লিকা শ্রীনিবাসন এবং সালুমারাদা থিম্মাকালা।
আগামী বছরের শুরুতে শাহরুখ খানের বহুল আলোচিত ‘রইস’ ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। এ ছাড়া বরুণ ধাওয়ান-আলিয়া ভাটের সঙ্গে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতেও দেখা যাবে এই তারকাকে
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার