সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬

জীবন বাস্তবতায় হাড়িয়ে যাওয়ার গল্প !! বিস্তারিত দেখে নিন এখনই..............

প্রজাপতির মতো বৃষ্টিতে ভিজতে ভিজতে তুমি যখন এসে বসলে আমার বিছানায়। তখন বুনো অন্ধকার ধীরে ধীরে লুকিয়ে পড়লো তোমার আগমনে। বাতাসে ছড়িয়ে পড়লো তোমার শুভ্রতা। ততক্ষনে আমার হৃদয়ের সমস্ত স্পন্ধন হাড়িয়ে গেল তোমায় দেখে। তোমার শরীর বেয়ে ঝির ঝির বৃষ্টি ঝড়ছে। আমি বললাম সেকে নাও তোমার শরীর।
প্রজাপতির মতন বৃষ্টিতে ভিজতে ভিজতে তুমি যখন এসে দাড়ালে আমার সামনে। তখন বুনো  অন্ধকার ধীরে ধীরে লুকিয়ে
পড়লো তোমার আগমনে। বাতাসে ছড়িয়ে পড়লো তোমার শুভ্রতা। ততক্ষনে আমার হৃদয়ের সমস্ত স্পন্ধন
হাড়িয়ে গেল তোমায় দেখে। তোমার শরীর বেয়ে ঝিরঝির বৃষ্টি ঝড়ছে।
আমি বললাম সেকেনাও তোমার শরীর। তুমি বললে না লাগবে না। আমি বললাম এখোনো পুষিয়ে রেখেছো সেই চাপা রাগগুলো? তুমি মুচকি হেসে বললে এখোনো মনে আছে ? আমি তোমার সেই প্রিয় গানের দুই কলি গেয়ে উঠলাম। তোমার মনে পড়লো হাড়ানো দিনের সেই ছেড়া-ফাটা দিন গুলো। যা তুমি কখোনো কল্পনাও করোনি। আমি বললাম থেকে যাও। তুমি বললে যে যাবার সে যায়, ফিরে আসে না।
প্রজাপতির মতো উড়তে উড়তে তমি চলে গেলে অন্য কোথাও। আমি অবাক চোখে তাকিয়ে রইলাম তোমার পথের পানে।
আবার কবে তুমি আসবে আমার আকাশে। এক পশলা বৃষ্টি হয়ে...


Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার