বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬

জাকির হোসেন রাজু ও আরিফিন শুভর হ্যাটট্রিক! বিস্তারিত দেখুন..........


দেশীয় চলচ্চিত্রের গুণী পরিচালক হিসেবে সমাদৃত হয়েছেন জাকির হোসেন রাজু। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই পরিচালক গল্পনির্ভর চলচ্চিত্র নির্মাণের জন্য প্রশংসিত হয়েছেন। আবার অন্যদিকে চিত্রনায়ক হিসেবে সাড়া জাগিয়েছেন আরিফিন শুভ। এই নির্মাতা ও নায়ক জুটি এবার একসঙ্গে তাঁদের তৃতীয় চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন। এর মাধ্যমে রাজু-শুভ জুটির হ্যাটট্রিক হতে যাচ্ছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির আট নম্বর শুটিং ফ্লোরে জাকির হোসেন রাজুর নতুন ছবি ‘ভালো থেকো’-এর শুভ মহরত অনুষ্ঠিত হবে। এই ছবিতে অভিনয় করবেন চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

গত ১২ আগস্ট মুক্তি পেয়েছিল জাকির হোসের রাজু পরিচালিত ‘নিয়তি’ ছবিটি। এই ছবিতে অভিনয় করেন আরিফিন শুভ ও জলি। এ ছাড়া শেষ পর্যায়ে রয়েছে প্রেমী ও প্রেমী ছবির কাজ। জাকির হোসেন রাজুর পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। আজ ‘ভালো থেকো’ ছবির মহরতের মধ্য দিয়ে পরিচালক রাজুর পরিচালনায় তৃতীয় ছবির কাজ শুরু করতে যাচ্ছেন শুভ।

এ প্রসঙ্গে কথা হয় পরিচালক জাকির হোসের রাজুর সঙ্গে। এনটিভি অনলাইনকে তিনি বলেন, ‘আরিফিন শুভ এমন একজন অভিনেতা যে ছবির গল্প পড়ে চরিত্র অনুযায়ী নিজেকে তৈরি করে, পরিচালকের চাওয়াটা বুঝে ক্যামেরার সামনে যায়। কাজ করার যে আগ্রহ তার মাঝে আমি দেখেছি সেটি অনেক নায়কের মাঝেই নেই। শুভর লুক ভালো, শারীরিকভাবেও সে আকর্ষণীয় আর নাচেও পারদর্শী। সব কিছু মিলিয়ে শুভকে নায়ক মনে হয়। বাংলাদেশের চলচ্চিত্রে এখন শিল্পী সংকট চলছে। একজন নায়ক শাকিব খান অনেক দিন ধরে একাই কাজ করে যাচ্ছেন, তাঁর পর চলচ্চিত্রকে কিছু দেবে এমন নায়ক কেউ নেই। আমি মনে করি শুভ সেই জায়গাতে যাওয়ার যোগ্যতা রাখে। সব ধরনের দর্শকদের কাছে শুভর একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। আমি মনে করি এ ধরনের শিল্পীকে নিয়ে সিনিয়র পরিচালকরা ছবি নির্মাণ করলে শিল্পীরা কিছু শিখতে পারবে।’

নায়ক আরিফিন শুভ এনটিভি অনলাইনকে বলেন, “রাজু স্যার একজন শিক্ষক, একজন বন্ধু ও একজন পরিচালক।  সব কিছুর ঊর্ধ্বে তিনি একজন ভালো মানুষ। উনার সাথে কাজ করা আগ্রহ আমার অনেক আগে থেকেই। উনার সাথে আমি প্রথম কাজ করি ‘নিয়তি’ ছবিতে। তখন আমি সবাইকে বলেছিলাম এটা আমার নিয়তি। আল্লাহ আমাকে ভালোবেসে এই ছবির সঙ্গে যুক্ত করেছেন। এরপর ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে যুক্ত হলাম। সেটি শেষ করতে না করতেই আবার ‘ভাল থেকো’ ছবিতে কাজ করছি। আজ সন্ধ্যায় ছবির মহরত। চলতি মাসেই শুটিং শুরু হবে। আমার অনেক ভালো লাগছে জাকির হোসেন রাজু স্যারের সাথে কাজ করতে পারছি। আমার চলচ্চিত্র ক্যারিয়ার টেনে নেওয়ার মতো অনেক কিছু পেয়েছি স্যারের সাথে কাজ করতে পেরে। আশা করি পরবর্তী ছবিগুলোতে দর্শকরা প্রমাণ পাবেন।”
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার