বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৬


এবার হলিউড জয় করল দীপিকা পাড়ুকোন। মাত্র একটি সিনেমা করেই তিনি উঠে এলেন হলিউড-এর শীর্ষ দশ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায়।

ফোর্বস ম্যাগাজিনের তথ্যের ভিত্তিতে জানা গিয়েছে, বলিউডের এই সুন্দরী রয়েছেন সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া হলিউড অভিনেত্রীদের তালিকার ১০ নম্বরে। ম্যাগাজিনটির প্রকাশিত খবরে বলা হয়েছে, ২০১৫ সালের জুন থেকে ২০১৬ সালের জুন পর্যন্ত দীপিকা আয় করেছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার।
চার কোটি ৬ লাখ মার্কিন ডলার আয় নিয়ে তালিকার শীর্ষে আছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। ৩ কোটি ৩ লাখ মার্কিন ডলার নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন ‘ঘোস্টবাস্টারস’ খ্যাত মেলিসা ম্যককার্থি। আর ‘ব্ল্যাক উইডো’ খ্যাত আবেদনময়ী অভিনেত্রী স্কারলেট জোহানসন আছেন তৃতীয় অবস্থোনে। তার আয়ের পরিমাণ ২ কোটি ৫ লাখ মার্কিন ডলার।

সেরা দশে অবস্থানকারী অন্যান্য অভিনেত্রীরা হলেন যথাক্রমে- জেনিফার অ্যানিস্টোন(২ কোটি ১ লাখ মার্কিন ডলার), ফ্যান বিংবিং(১ কোটি ৭ লাখ মার্কিন ডলার), শার্লিজ থেরন(১ কোটি সাড়ে ৬ লাখ মার্কিন ডলার), এমি এডামস(১ কোটি সাড়ে ৩ লাখ মার্কিন ডলার), জুলিয়া রবাটর্স(১ কোটি ২ লাখ মার্কিন ডলার) ও মিলা কুনিস (১ কোটি ১ লাখ মার্কিন ডলার)।


উল্লেখ্য, হলিউডের এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। আগামী বছর ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার