মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬

অল্পের জন্য বেঁচে গেলেন সাকিব দেখে নিন কিভাবে হলিকপ্টর টি বিদ্ধস্ত হল !!!





কক্সবাজারের উখিয়ায় সমুদ্রসৈকতে পর্যটকবাহী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে এর এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কারণ, দুর্ঘটনার কিছুক্ষণ আগে উখিয়ার একটি হোটেলে তাঁকে নামিয়ে দিয়েই ফিরছিল হেলিকপ্টারটি।
আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে হেলিকপ্টারটি। এর আগে সকালে উখিয়ার রয়েল টিউলিপ হোটেলে সাকিব আল হাসানকে পৌঁছে দেয় ব্যক্তিমালিকানাধীন এই বাহনটি। একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে কক্সবাজার আসেন সাকিব। তাঁকে নামিয়ে দিয়ে বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তাদের নিয়ে ফেরার পথে রেজু খাল এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে হেলিকপ্টারটি।

এ ঘটনায় নিহত ব্যক্তির নাম শাহ আলম। তিনি ওই বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ছাড়া হেলিকপ্টারটির পাইলট শফিকুল ইসলামসহ আহত চারজনকে কক্সবাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

হেলিকপ্টারটি উদ্ধার কার্যক্রম চালাচ্ছে পুলিশ, বিজিবি ও দমকল বাহিনী।

কক্সবাজারের পুলিশ সুপার শ্যামল কুমার নাথ জানান, মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি আজ সকাল ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসে। সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজারের উখিয়ার রেজুখাল এলাকার সমুদ্রসৈকত পর্যন্ত পৌঁছলে দুর্ঘটনার কবলে পড়ে। হেলিকপ্টারটিতে একজন পাইলট ও চারজন আরোহী ছিল।

কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমার মহন্ত জানান, পর্যটকবাহী মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি ঢাকা থেকে ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে কক্সবাজারের উখিয়ার হোটেল রয়েল টিউলিপে গিয়েছিল। হোটেলে সাকিব আল হাসানকে নামিয়ে দিয়ে ফেরার পথে যান্ত্রিক ত্রুটির কারণে রেজু খাল এলাকায় সমুদ্রসৈকতে বিধ্বস্ত হয়।
আমদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ ।
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার