বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৬

অপেরা মিনি দিয়ে অতি ফাষ্ট ব্রাওজিং রবি সিমে !!!


অপেরা মিনি হলো মোবাইল ফোনের জন্য পৃথিবীর সবচেয়ে অগ্রগামী ওয়েব ব্রাউজার যার মাসিক ২০০ মিলিয়ন এরও বেশি একটিভ ব্যাবহারকারী রয়েছে। এটা প্রায় সব ফোনেই কাজ করে এবং ২জি বা ৩জি নেটওয়ার্কে দ্রুত ব্রাউজ করার সুবিধা দিয়ে থাকে। অপেরা মিনি একটি ওয়েবসাইটকে ৯০% এর মত সংকোচন করে ফেলে, যাতে অন্য ব্রাউজার এর তুলনায় দ্রুত ব্রাউজ করা যায়।

অপেরা মিনির বৈশিষ্ট্য

অপেরা মিনির নিজস্ব ডাটা অপটিমাইজেশান সমাধান রয়েছে এবং একারণে এই ব্রাউজার ওয়েব পেজের সাইজকে ৯০% পর্যন্ত কমিয়ে আনে যার মাধ্যমে ওয়েব সার্ফ করা অনেক সাশ্রয়ী ও দ্রুত। অপেরা মিনির তার বৈশিষ্ট্যগুলো যেমন, স্পীড ডায়ালের মাধ্যমে জনপ্রিয় ওয়েবসাইটে তৎক্ষণাৎ এক্সেস, বিভিন্ন ট্যাবে মাল্টিটাস্ক, সহজেই ওয়েবপেজ পড়ার ক্ষমতা এবং মোবাইল স্ক্রীন এর অধিকাংশ ব্যবহার করার মধ্যে দিয়ে ব্যবহারকারীর ভালো অভিজ্ঞতার সুযোগ দেয়। এটির মাধ্যমে আপনি পরবর্তীতে পড়ার জন্য বা সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করার জন্য যেকোন পেজ সেভ করে রাখতে পারবেন। ডাউনলোড ম্যানেজার এর মাধ্যমে আপনার সুবিধার্থে রিযিউম অপশানসহ আপনি যেকোন ধরনের কন্টেন্ট আপনার ডিভাইসে ডাউনলোড করতে পারবেন ।

অপেরা মিনি চালানোর সুবিধা

অপেরা মিনিতে অনেক মেগামাইট সশ্রয়ি হয়ে থাকে । একারনে অপেরা ব্রাওজার  ফাষ্ট হয়ে থাকে । আর সব থেকে বড় সুবিধা হল এটা অন্য ব্রাওজার থেকে অনেক কম মেগাবাইট হওয়াতে আপনার মোবাইল সব সময় ফাষ্ট থাকে । তাই অপেরা চালানোর সুবিধা টি অনেক ভাল ।

কো-ব্র্যান্ডেড অপেরা মিনি

এই কো-ব্র্যান্ডেড সুবিধার মাধ্যমে অপেরা মিনি অ্যাপ্লিকাশান চালু করার সময় সাবস্ক্রাইবার রবি এবং অপেরা লোগো উভয়ই দেখতে পাবে স্ক্রিনে। ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের এন্টারটেইনমেন্ট ও তথ্য চাহিদার কথা মাথায় রেখে রবি আরো দিচ্ছে ৪টি পূর্ব নির্ধারিত স্পীড ডায়াল, ৫টি এক্সটেনশান বার এবং জনপ্রিয় ৫টি ওয়েবসাইটের সাজেস্টেড ইউআরএল।

যেভাবে অপেরা মিনি পাওয়া যাবে

এই লিঙ্ক থেকে অপেরা মিনি ডাউনলোড করা যাবেঃ http://mini.opera.com অথবা স্মার্টফোনের বিভিন্ন অ্যাপস্টোর (এন্ড্রয়েড মার্কেট, অ্যাপস্টোর, ব্ল্যাকবেরী ওয়ার্ল্ড, উইন্ডোজ মার্কেটপ্লেস ইত্যাদি) থেকেও ডাউনলোড করা যাবে। অপেরা মিনি সংক্রান্ত আরো তথ্যের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন, http://www.opera.com/help/mini
Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

ব্লগ সংরক্ষাণাগার